Pages

দুদু চুষতে চুষতে নন্দিনীদিকে ঠেসে ধরে দাঁড় করিয়ে... Bangla Choti Sex Story

Bondhura abaro fire elam new bangla choti golpo nia, bangla sex golpo porte jamon moja, bangla style choda chudi korao moja. Amon e ak mojar choda chudi korar golpo ajker ei bangla choti te blobo ami. Sune apnader sona khariye jabe. Jodi meye hon kokhon je voday hat chole jabe bujhtei parben na... golpo ses hole dekhben vodar rosh a pura pa makha makhi....
 

আমার বয়স তখন ২২, কলকাতায় থাকি আর পড়াশোনা করি। আমার মাসির বাড়ি হুগলী ডিস্ট্রিক্টে, ওদের বাড়িতে দুর্গাপূজা হয়। আমাকে যেতে বলেছিল, তাই আমি গেছিলাম আর ঘটনাটা ওখানেই ঘটে। এর আগে অভিজ্ঞতা বলতে সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা ও গায়ে সামান্য হাত দেওয়া ছাড়া আর বিশেষ কিছু নয়। মাসির বাড়ি গ্রামে, অনেক রিলেটিভ। তাদেরই একজন হল নন্দিনী যাকে আমি নন্দিনীদি বলতাম। তখন বয়স হবে ২৭/২৮, বিবাহিতা, বাপের বাড়িতে একা এসেছে পুজোর ছুটিতে। কোনো বাচ্চা কাচ্চা নেই বাড়িতে শুধু ও আর ওর বাবা।

কাজের বাড়িতে মাঝে মাঝেই দেখা হচ্ছিল নন্দিনীদির সঙ্গে আর চোখে চোখ হলেই একটা কেমন ভাবে তাকাচ্ছিল। আমার কিছু বলতে সাহস হচ্ছিল না। অষ্টমীর দিন ওর ঘর থেকে কিছু বাসন এনে রান্নার ঠাকুরকে দিতে হবে বলে আমাকে নন্দিনীদি ডাকলো। আমি ওর সঙ্গে গেলাম আর ঘরে তখন আর কেউ ছিলো না। ও খাটের নিচ থেকে বাসন বার করছিল আর আমি দাঁড়িয়ে ছিলাম। সব বাসন বার করার পর যখন দাঁড়ালো আমার সামনে তখন দেখি শাড়ির আঁচল পুরো গুটিয়ে মাঝে চলে এসেছে আর দুদু দুটো দুদিকে বেরিয়ে গেছে। ন্যাচারালি আমি ওদিকে তাকিয়ে ছিলাম। তখন আমার দিকে তাকিয়ে হেসে জিজ্ঞেস করলো, কি দেখছো? আমি তো পুরো ঘাবড়ে গেছি, থতমত খেয়ে বললাম, না, কিছু নয়। উত্তরে বললো, আমাকে ভয় পাচ্ছো কেন? আমি বললাম, না, ভয় পাই নি। তখন বলল, এগুলো কি শুধুই দেখার?
ওই কথা শোনার পর তো আমার এন্টেনা খাড়া হয়ে গেল। আমি বললাম, তাহলে কি করার? তখন আবার হেসে উঠলো আর বাসনগুলো তুলে দেবার সময় আমার কনুইতে একটা দুদু ঠেকিয়ে দিয়ে হাসলো। আমি বুঝলাম সিগন্যাল গ্রীন। তারপর আমরা ওখান থেকে বেরিয়ে এলাম।

আবার কিছুক্ষণ পরে আমাকে নন্দিনীদি ঘরের ভিতর থেকে ডাকলো কিছু জিনিস উপর থেকে নামানোর জন্য। আমি আবার গেলাম আর মনে মনে সাহস নিয়ে গেলাম, এবার একটা কিছু করতেই হবে। আমাকে টুলে উঠে কোনো জিনিস উপরের থেকে নামানোর জন্য বলল। টুলটা এনে যখন ঝুঁকে রখতে যাবে, তখন পিছন থেকে আমার ধোনটা সুজাতাদির পিছনে ঠেকালাম। ও কিছু না বলে ওই ভাবেই কিছুক্ষণ রইলো। তখন আমি আর সুযোগ না ছেড়ে আমার দুহাত কাজে লাগালাম। কোমর থেকে দুই হাতকে পেট বরাবর উঠিয়ে ব্লাউজ পর্যন্ত নিয়ে গিয়ে যেই দুদুতে হাত দিতে যাবো, তখন বলল, না। আমি বললাম, কেন! বলল, এখন হবে না, পরে।

আমি কিছু না শুনে পিছন থেকে দুদু দুটোকে টিপতে লাগলাম তো হাত সরিয়ে দিয়ে বললো, পরে হবে।
আমি আর কি করি! ছেড়ে দিলাম। তারপর সারাদিন চোখাচোখি হলেই একটা মিষ্টি হাসি দিচ্ছে, কিন্তু বুঝতে পারছিলাম না কখন, কিভাবে, কি হবে, কারণ ঘরে এতো লোকজন।
রাতে সকলের বিছানার দায়িত্বে নন্দিনীদি। আমি ভাবলাম তাহলে কিছু হবে এবং সেটাই ঠিক। আমাকে যে ঘরে শুতে দিলো তার পাশের ঘরে নন্দিনীদি কিন্তু ঘর দুটোর মধ্যে যাতায়াতের কোনো দরজা নেই, বাইরে দিয়ে যেতে হবে আর বাইরে নন্দিনীদির বাবা শোবেন। আমি ভাবলাম, কি করে সম্ভব! তারপর সেই ঘরে ঢুকে দেখি যে ঘর দুটোর মাঝে একটা জানলা আছে, আর জানলার গ্রীলটা শুধু দুটো স্ক্রু দিয়ে আটকানো।

নন্দিনীদি আমার ঘরে এসে বালিশ, চাদর দিয়ে একবার হাসলো। ওর সঙ্গে একটা মেয়ে ছিল বলে কিছু করলাম না তবে জানলার দিকে আর আমার দিকে অর্থপূর্ণ দৃষ্টিতে তাকালো। আমি মনে অনেক আশা নিয়ে দরজা বন্ধ করে শুয়ে রইলাম। প্রায় একঘন্টা পরে নন্দিনীদির ঘরের দরজাও বন্ধ হল আর তার আগে থেকে ওর বাবার নাক ডাকার আওয়াজ পাচ্ছি। হ্যাঁ, জানলাটা আমার ঘরের দিক দিয়ে খোলা বন্ধ করা যায়, তাই আমি গুটি গুটি পায়ে গিয়ে জানলাটা আস্তে করে ফাঁক করে দেখলাম, ঘরে ও একা না আর কেউ আছে। ওকে একা দেখে শান্তি হলো। ওর ঘরের লাইট জ্বলছিল কিন্তু আমার ঘরে লাইট আমি আগেই নিভিয়ে দিয়েছিলাম। কিন্তু তাও মনে সাহস হচ্ছিল না। হঠাৎ দেখি নন্দিনীদি জানলার কাছে চলে এসে জানলাটাকে ঠেলে পুরো খুলে দিল আর আমি পুরো রেডহ্যান্ডেড ধরা পরে গেলাম কারণ ওর ঘরের লাইট জানলা দিয়ে পুরো আমার গায়ে।

প্রশ্ন করলো, কি করছো? আমি বললাম, কিছু না, এমনি তোমায় দেখছি। ও বললো, শুধু দেখলে চলবে? আমি বললাম, স্ক্রু ড্রাইভার কোথায়?
ও বলে দিলো কোথায় আছে। আমি সঙ্গে সঙ্গে সেটা দিয়ে গ্রীল খুলে সেটাকে নামিয়ে ওর ঘরে গিয়ে ঢুকলাম।
সুজাতাদি একটা ইয়েলো-পিঙ্ক কম্বিনেশন শাড়ী আর পিঙ্ক ব্লাউজ পরেছিল। আমি ঢোকা মাত্র ও লাইট অফ করে দিল। আমি বললাম, আমি তোমাকে ভালো করে দেখবো, প্লিজ, লাইট অন রাখো। তখন ও একটা টেবল ল্যাম্প জ্বালিয়ে দিলো। তারপর… বলছি…
শুরু করার আগে বলি, আমার চেহারা বেশ বড়সড়, ৫’৯”, তখন ৬৫ কেজি ওয়েট ছিল, আমার তুলনায় নন্দিনীদি লম্বায় ছোটো, মনে
হয় ৫’১” হবে। দুদুর সাইজ ৩২ হবে। আমি ওকে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর ওর একদম নিঃশব্দ সমর্পন। আমি প্রচন্ড জোরে চেপে ধরে ওর পুরো শরীরটা কে আমার শরীরের মধ্যে ঠেসে ধরলাম আর আমার দুহাত ওর পাছা থেকে পিঠ পর্যন্ত ওঠানামা করতে লাগলো। আমি ওর নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। পুরো মুখটা চুমাতে চুমাতে ভরিয়ে দিতে লাগলাম।

ও আমাকে জিজ্ঞেস করলো আগে কখনো এসব করেছি কি না। আমি বললাম না। বলল, তবে যেন আমি বেশি তাড়াহুড়ো না করি, নাহলে সব গন্ডগোল হয়ে যাবে। তারপর বলল যে, ওর বর এতো টায়ার্ড থাকে যে রেগুলার করতে পারে না। আমি শুনে বললাম, এখন যে কদিন আমি এখানে থাকবো, রোজ আমরা করবো। আমরা দুজনে খাটে গিয়ে বসলাম পা তুলে মুখোমুখি আর আমি ওর আঁচলটা কাঁধ থেকে ফেলে দিয়ে ব্লাউজের উপর দিয়ে টিপতে শুরু করলাম। নন্দিনীদি দেখলাম শুয়ে পড়লো আস্তে আস্তে চোখ বন্ধ করে কিন্তু আমার টেপা বন্ধ হলো না। ব্লাউজের সব হুক খুলে ব্রা টাকে টেনে উপরে তুলতে গেলাম তো ও ব্রায়ের হুক খুলে দিল। আমার সামনে তখন জীবনের প্রথম দেখা যুবতীর খোলা বুক।

আমি একটাকে চুষতে আর একটাকে আঙ্গুল দিয়ে খেলতে শুরু করলাম। ওঃ কি সুখ! তখন ও আমার মাথাটা চেপে ধরলো ওর বুকের উপর। তারপর আমি ওর ব্রা আর ব্লাউজ পুরো খুলে আর আমার জামাটা খুলে ওর উপর চড়ে পরলাম আর আমার বুক দিয়ে ওর বুকটাকে চাপতে লাগলাম। আর সেইসঙ্গে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিলাম, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিলাম। নন্দিনীদি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলো। এরপর পুরো শরীরটাকে টেনে খুলে দিলাম। যেই পেটিকোটের ফিতাতে হাত দিয়েছি তখন বলে, না, এটা না খুলে করবো। আমার তখন গায়ে অসুরের শক্তি। এক হাত দিয়ে ওর দুই হাতকে ধরে, মুখে ওর একটা দুদু নিয়ে অন্য হাতে ফিতাটা খুলে দিয়ে পেটিকোট টেনে নামিয়ে দিলাম। ভিতরে আর কিছু নেই, আমার সামনে তখন একদম উলঙ্গ এক নারী।

আমি বললাম, তুমি দাঁড়াও, তোমাকে দেখি! ও কিছুতেই দাঁড়াবে না বরং একটা চাদর টেনে শরীরটাকে ঢাকতে গেলো। তো আমি উঠে গিয়ে ওকে টেনে দাঁড় করালাম আর দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়ে কপাল থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকলাম।
আপনাদের বলে রাখি, নন্দিনীদির পিউবিক হেয়ার একদম ছাঁটা ছিল না। আমি ওখানে মুখ দিতে গেলাম তো আমাকে ঠেলে দিল। এবার আবার আমরা বিছানায় এলাম আর ও আমার শার্টটা খুলে দিলো এবং জাঙ্গিয়ার উপর দিয়েই আমার ধোনে হাত বুলাতে লাগলো। আমিও আমার হাতের দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে দিলাম, দেখি পুরো ভিজে জবজবে। আঙ্গুল ঢোকাচ্ছি আর বার করছি, এর মধ্যে নন্দিনীদি আমার জাঙ্গিয়াটাকে খুলে দিয়ে ধোনটাকে নিয়ে খেলা করতে লাগলো। ওঃফ, কি যে সুখ কি বলবো! আর সে সময় আমার আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছি আর বের করছি। এমন সময় নন্দিনীদি হঠাৎ আমাকে ধাক্কা দিয়ে ঠেলে শুইয়ে দিলো আর বললো, আর না, এবারে করো, নাহলে হয়ে যাবে। আমি সুবোধ বালকের মতো নন্দিনীদির পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে নিয়ে হাঁটুর উপর ভর দিয়ে
ধোনটাকে সেট করলাম। ও হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলো আর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো।

কিছুক্ষণ চুপ করে রইলাম আমার উত্তেজনাকে বাগে আনার জন্য। ততক্ষন দু হাত দিয়ে দুদু দুটোকে মনের সুখে ঠাসতে লাগলাম। তারপর দেখি নন্দিনীদি নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আর ছাড়ছে। তখন আমিও শুরু করলাম ঠাপানো। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেই সঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম। কিছুক্ষন পরে চরম মুহুর্ত এলো, ওর আগে হলো তারপর আমার।

কিছুক্ষন পর দুজনেই উঠলাম আর আমি নন্দিনীদিকে থ্যাঙ্কস দিলাম জীবনে প্রথম করার সুযোগ দেবার জন্য। ও আমাকে থ্যাঙ্কস দিলো প্রথম এতো সুখ দেওয়ার জন্য। তারপর আমি আমার ঘরে চলে গিয়ে গ্রীলটা গ্রীলের জায়গায় আটকে স্ক্রু দিয়ে লাগিয়ে রাখলাম আর বললাম যে রাতে ঘুম ভাঙ্গলে আবার করবো।

যথারীতি বাথরুম থেকে এসে প্রথমে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙ্গলে দেখি ভোর ৩টা, উঠে আবার গ্রীল খুলে নন্দিনীদির ঘরে ঢুকলাম, ওকে ডেকে তুললাম। আগেই বলেছিলাম ওর শরীরটা আমার থেকে খুব ছোটো ছিল। আবার ওকে উঠিয়ে ল্যাংটো করলাম আর পাঁজাকোলা করে সারা ঘরে ঘুরলাম একটা দুদু চুষতে চুষতে। এবার ডগি স্টাইলে চুদলাম, এবার আরো সুখ পেলাম। নন্দিনীদি বললো যে, আমাকে দেখে কিন্তু মনে হচ্ছে না যে আমি ফার্স্ট টাইমার। তখন আমি হাসলাম। এরপর নবমী, দশমী, একাদশী, ওই তিন রাত বিভিন্ন স্টাইলে নন্দিনীদিকে চুদেছি। নন্দিনীদি পরে আমাকে চিঠি লিখে জানিয়েছিল যে চিরকাল ঐ দুর্গাপুজো ও মনে রাখবে। আমিও তারপর একাধিক মেয়েকে চুদেছি, সে অফিস কলিগ থেকে ইন্টারনেটের ফ্রেন্ড, এমনকি বেশ্যা পর্যন্ত কিন্তু প্রথম চোদনের সুখ এখনো ভুলতে পারিনি।

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment