Pages

চুদার প্রতি বেশ আশক্ত

আমার নাম রাসেল, বয়স ২৮ বছর। আমি বিয়ে করেছি ৪ বছর আাগে, তখন আমার স্ত্রী এর বয়স ২০। আমার স্ত্রীরা ২বোন আমার স্ত্রীর নাম সামিনা এবং তার ছোট বোন রুবিনা। রুবিনার বয়স ছিল ১৭। আামার শশূর বাড়ি কুমিলায়। আমার স্ত্রী দেখতে খুব সুন্দর। এই রকম সুন্দর মেয়ে সচরাচর দেখা যায়না। সে যেমন দেখতে সুন্দর তেমন ছিল তার ফিগার, তাকে নিয়ে রাস্তায় বের হলে লোকজন তার দিকে শুধুই তাকিয়ে থাকতো
তার উচ্চতা ছিল ৫ফুট ৪ ইঞ্চি, তার দুধগুলো ছিল বেশ বড়, তা ছিল একদম টাইট। দুধের সাইজ ৩৬ হলেও তা একটুও ঝুলে পড়েনি।
আমি জানিনা এত বড় দুধ হলেও কিভাবে তা না ঝুলে রইল। আর তার পাছা তো যেন একটা বালিশ, এত বড় আর এত টাইট যে সে যখন হেটে যায়। তখন তাকে এত সেক্সি লাগে যা আমি ভাষায় বোঝাতে পারবোনা, তার পেটটা ছিল একদম স্লিম। তার দেহের গঠন ছিল ৩৬-৩২-৪০, তার নাভীটা ছিল একটা কুপের মত গভির। মনে হতো তার নাভির ভিতরই যেকোন পুরুষ তার ধোন ঢুকিয়ে তার মাল ফেলতে পারবে। সে সব সময় শাড়ি পড়তো তার নাভির অনেক নিচে ঠিক তার সবসময় সেভ করা মসৃণ সোনাটার একটু উপরে। এতে তাকে মনে হতো একটা স্যাক্স বোম
এবার আমার বৈশিষ্টের ছোট্ট ২ টা কথা বলে নেই। আমার উচ্চতা ৬’২” এবং শরিরটাও বেশ পেটা, জন্মগত ভাবেই আমি সেক্সুয়ালি একটু ব্যতিখম
আমার সেক্স পাওয়ার প্রাকৃতিক ভাবেই ছিল অনেক বেশী। কারো সাথে চুদাচুদিতে গেলে তাকে চুদা কি জিনিস শিখিয়ে দিয়ে আসতাম।
মিনিমাম প্রতিবার চুদায় শুধু ঠাপানোতেই আমি ৪০ থেকে ৫০ মিনিট টিকতে পারতাম
আর আমার ধোনটা ছিল আমার জানাশুনা সব মানুষের চেয়ে ব্যাতিক্রম
আমার ধোনটা শক্ত বা খারা অবস’ায় লম্বায় হতো প্রায় ১০” আার মোটায় ঘের হতো প্রায় ৫.৫”
আর মাল আউটের সময় তা আরো ৩ থেকে ৫ সেন্টিমিটার বেড়ে যেতো
খারা অবস’ায় সেটা হতো একটা লৌহ দন্ডের মত
আমার এই অবস’া দেখে আমার বন্ধুরা বলতো এটা নাকি একপ্রকার অসুখ
তারা আমাকে এর জন্য ডাক্তার এর কাছে যেতে বলতো। কিন্তু আমি তাদের কথায় কান দিতামনা। সবসময় তারা আমার কানের কাছে একই কথা বলতো যে ডাক্তারের কাছে যেতে। অবশেষে একদিন এক বন্ধুকে নিয়ে যৌন ডাক্তারের কাছে গিয়ে আমার ব্যাপারটা খুলে বলাম
শুনে ডাক্তার অভয় দিয়ে বলেন এটা কোন ব্যাপার না। কিছু কিছু মানুষের শারিরিক হরমনজনিত কারনে এই ধরনের বৈশিষ্ট হয়
এবং তারা নাকি খুব সেক্সুয়ালী পাওয়ারফুল হয়। ডাক্তারের কথাশুনে খুশি মেজাজে বাসায় ফিরলাম। প্রকৃতি প্রদত্ব আমার এই অপার শক্তি নিয়ে আমি আনন্দেই দিন কাটাতে লাগলাম। আমি আমার এই শক্তি নিয়ে আমার চারপাশে এক যৌন জগত গড়ে তুলাম যারকাহিনী অন্য
সেই জীবনের গল্প অন্যসময় বলা যাবে।
আজ আমি আমার বিয়ের পর বাসর রাতের গল্পটা বলছি
আমি একটা বেসরকারী প্রতিষ্ঠানে চাকরী পাওয়ার পর আমার ফ্যামিলী আমার বিয়ের কথাবার্তা চলাতে লাগলো এবং পারিবারিক ভাবে একদিন আমরা সামিনাকে বউ হিসাবে দেখতে গেলাম। সামিনাকে দেখে আমার খুব পছন্দ হলো। আমার অভিবাকরাও সামিনাকে পছন্দ করলো
তারপর দুই পরিবারের সম্মতিতে একসময় সামিনাকে বৌ করে আমার ঘরে তুলে আনলাম। আমার বিয়ের অনুষ্ঠান হয়েছিল দুপুর বেলা
সন্ধ্যার আগেই আমরা নতুন বৌ সামিনাকে নিয়ে বাসায় চলে আসলাম। তখন বিয়ে উপলক্ষ্যে বাসা ভর্তি মানুষ। রাতের বেলা সবাই নতুন বৌ দেখে আসেত আসে- বিদায় নিতে লাগলো। রাত প্রায় ১১ টার দিকে বাসা মুটা মুটি খালি হয়ে গেল। আমার বড় ভাবী ও আপারা রাত ১১.৩০ টার দিকে আমাকে বাসর ঘরে ঢুকিয়ে দিল। আমি রুমে ঢুকে দেখলাম সামিনা খাটের উপর বিয়ের শাড়ি পড়ে বসে আছে। আমি গিয়ে তার পাশে বসে বিভিনড়ব কথাবার্তা বলতে লাগলাম। আমি চাচ্ছিলাম তার সাথে একটু ফ্রি হয়ে নিতে। আর তার বাসর ঘরের ভীতিটাও কাটাতে চাচ্ছিলাম
আগে থেকেই বাসর ঘরে ভাবিদের দিয়ে যাওয়া ফলমুল ও মিষ্টি আমি খাচ্ছিলাম ও সামিনাকেও খাওয়ায়ে দিচ্ছিলাম। চুদাচুদিতে আমি মাষ্টার্স হলেও সামিনা ছিল নতুন। তাই আমি তার ভয় কাটানোর জন্য অনেক সময় নিচ্ছিলাম। একসময় আমি তার মুখটি উপর করে তুলে ধরে কপালে একটি চুমু খেলাম। দেখলাম সে তাতে কেমনজানি কেপে উঠলো। তখন আমি তার হাতটা ধরে আসে- আসে- চাপতে লাগলাম। তাকে বিয়ের পরের বিষয়টা কি বুঝাতে লাগলাম। একসময় জিগ্যাস করলাম বিয়ের রাতে নতুন বৌ জামাই কি করে সে ব্যাপারে তার বাসার কেউ মানে নানি / ভাবি বা
বান্ধবীদের কাছ থেকে কোন ধারনা পেয়েছে কিনা? সে লজ্জায় লাল হয়ে বলো তার এক বিবাহিত বান্ধবির কাছ থেকে সে অনেক কিছু জেনেছে
তার বান্ধবী নাকি তাকে বলেছে বাসর রাতে প্রম ওই কাজ করার সময় নাকি বেশ ব্যাথা পাওয়া যায়। তাই সে খুব ভয় পাচ্ছে, আমি বুঝলাম ওর সাথে সব কিছু আস- আসে- শুরু করতে হবে।
আমি তাকে অভয় দিয়ে তার পাশে বিছানায় শুয়ে আসে- করে আমার পাশে তাকে টেনে নিলাম
তাকে আমার দিকে ফিরে শুয়ায়ে আমার বাম হাতটা খারা করে আমার মাথাটা তাতে রেখে ডান হাত দিয়ে তার চুলে
বিলি কাটতে কাটতে বলাম
দেখ সামিনা প্রতিটা মানুষই একসময় বড় হয়ে এই বিয়ের পিড়িতি বসে নিজের সংসার শুরু করে
এটা সাধারনত সামাজিক ও দৈহিক দুটো চাহিদার জন্যই হয়ে থাকে
এটা প্রকৃতিরই নিয়ম
পৃীবি সৃষ্টি থেকেই এই নিয়ম চলে আসছে
আজ আমরাও সেই প্রকৃতির বিধানে একঘরে অবস’ান করছি
তুমি একজন প্রাপ্তবয়স্ক মেয়ে
তোমাকে বুঝতে হবে নরনারির চাহিদা কি? নিশ্চই তোমারও সেই চাহিদা রয়েছে
এটা একটা খুবই আনন্দের ব্যাপার
যদি তুমি নিজে সত্যিই বিষয়টির আনন্দ নিতে চাও তবে এটা ভয় হিসাবে না নিয়ে তা থেকে অনন্দটুকু খুজে নাও
দেখবে এতে তুমিও যেমন মজা পাবে আমিও তেমন মজা পাবো
তাকে আমি এই সব বলছিলাম আার তার হাতে, কপালে, গালে আামার হাত দিয়ে আদর করে দিচ্ছিলাম
এতে দেখলাম তার জড়তাটুকু আসে- আসে- কমে আসছিল
সে তখন আমাকে বলো
আামার এই বিষয়টি সম্পর্কে ধারনা থাকলেও খুব ভয় করছে
আমি বলাম ভয়ের কিছু নেই তুমি শুধু আমার কাজে রেসপন্স কর দেখবে সব কিছুই স্বাভাবিক হয়ে যাবে
বলে আমি তার কপালে একটা চুমু দিয়ে আাসে- আসে- তার দুই চোখে, গালে, থুতনিতে চুমু দিতে লাগলাম
আমি তখনো তার চুলে আমার হাত দিয়ে বিলি দিয়ে দিচ্ছিলাম
এবার আমি তার দুই গালে হাত দিয়ে ধরে তার লাল লিপিষ্টিক দেওয়া ঠোটে আমার মুখ নামিয়ে এনে প্র মে আসে-
আসে- ও পড়ে বেশ গাড় করে চুমু দিতে লাগলাম
এইবার দেখলাম সে যথেষ্ঠ স্বাভাবিক
আমি তাকে চুমু দিতে দিতে বলাম
কি সামিনা তুমি আমাকে চুমু দিবেনা? কেউ কিছু গিফ্jট করলে তাকেও প্রতিদানে কিছু দিতে হয়
সে তখন কিছু না বলে তার দুই হাত দিয়ে আমার মাথাটা শক্ত ভাবে জড়িয়ে ধরে আমার ঠোটে একটা লম্বা চুমু দিল
প্রতিদানে আমিও তাকে জড়িয়ে ধরে শক্ত করে চুমু দিতে লাগলাম
এভাবে চুমাচুমির পর আমি আসে- আসে- আমার ডান হাতটি তার শাড়ির ফাক গলে তার পেটে রাখলাম
মনে হলো সামিনা একটু কেপে উঠলো
আমি আমার হাতের আংগুলের মাথা দিয়ে হাল্কা করে সামিনার পেটে আংলী করতে লাগলাম এবং সামিনার গলা ঘারে
চুমো আর গরম নিস্বাস ফেলতে লাগলাম
এতে দেখলাম সামিনা চোখ বন্ধ করে কেমন কাপতে লাগলো
এই ফাকে আমি আমার হাত দুটো আসে- করে সামিনার দুই দুধে রাখলাম এবং আসে- আসে- টিপতে লাগাম
সামিনা তখনো বিয়ের পোষাকে ছিল
তখন আমি সামিনার শাড়িটা তার বুক থেকে সরিয়ে দিয়ে শুধু বাউজের উপর দিয়ে টিপতে ও চুমাতে লাগলাম
সেও তখন আমাকে শক্ত করে জড়ায়ে ধরে চুমো দিতে লাগলো
আমি তখন আমার হাত ও পা দিয়ে তার শাড়িটা খুলে ফেলাম
সে তখনো আমাকে শক্ত করে জড়িয়ে ধরে কিস করে যাচ্ছে
আমি এই ফাকে তার বাউজএর হুক গুলো খুলে বাউটা শরির থেকে খুলে নিলাম এবং তার পেটিকোট এর ফিতা খুলে
তা কমড় থেকে নামিয়ে দিলাম
তখন তার পড়নে শুধু ব্রা আর পেন্টি রইল
ঘরের ভিতর এর হালকা লাল আলোয় তখন তার ফর্সা শরীর টা মনে হচ্ছিল যেন একটা ফুটন- লাল গোলাপ
আমি তখন নিচে শুয়ে সামিনাকে আমার উপরে তুলে আনলাম
তার পিঠে, পাছায় টিপতে লাগলাম্j
হাত দিয়ে তার ব্রা এর হুক খুলে দিলাম
তখনই তার বিশাল খারা শক্ত কিন’ মোলায়েম দুধ দুটো লাফ দিয়ে বেড়িয়ে পড়লো
ওহ কি যে সুন্দর দুধ দুটি তা আমি ভাষায় বুঝাতে পাড়বোনা
একদম খাড়া খাড়া দুধ দুটির মাথায় হালকা গোলপি মাঝারি সাইজের নিপল দুটি আমার নাকের কাছে ঝুলে পড়লো
আমি দুই হতে দুটো দুধ টিপতে লাগলাম
যতই টিপছি ততই মজা লাগেছে
এবার আমি তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম এবং অন্য দুধটা জোড়ে জোড়ে টিপতে লাগলাম
সে ব্যাথায় বলে উঠলো
এই আসে- টিপ
আমি বলাম এখন ব্যাথা করলেও আসে- টিপলে তুমি পরে মজা পাবেনা
অমিও মজা পাবোনা
তাই এখন একটু ব্যাথা পেলেও দেখবে পড়ে মজা পাবে
বলে আমি আমার শরীরের সমস- শক্তি দিয়ে তার দুধ টিপতি লাগলাম
একবার একটা টিপি তো অন্যটা মুখদিয়ে চুষি আরেকবার অন্যটা টিপি তো আরেকটা চুষে চলছি
এভাবে অনেক্ষন করার পর তাকে আমার নিচে শুয়ায়ে টিপতে ও চুষতে লাগলাম
এই ফাকে তার পেন্টিটা আামর পায়ের বুড়ো আংগুল দিয়ে আটকিয়ে হাটু পর্যন- নামিয়ে দিলাম
সেও পাছা তুলে তা নামাতে সাহায্য করলো
তাকে আমি বিছানায় উল্টা করে শুয়ায়ে দিলাম
তার পাছাটা দেখার মত
বড় পাছাওয়ালা মেয়েদেও চুদে ভিষন মজা
কেননা বড় পাছা হওয়ার জন্য ওদের সোনা বা গুদ অনেকটা উপরে উঠে থাকে ফলে তাদেরকে চুদার সময় ঠাপ মেরে
মজা পাওয় যায়
আমি মনে মনে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিলাম সামিনার মত এরকম সুন্দর ও সক্সি মেয়েকে আমার বৌ হিসাবে পাওয়ার
জন্য
আমি তখন তার দুধ ছেড়ে দিয়ে তার পাছাটা টিপতে লাগলাম
এভাবে কিছুক্ষন টিপার পর দেখলাম তার পাছাদুটো লাল হয়ে গেছে
আমি তখন উত্তেজনায় তাকে বলাম
সামিনা বৌ আমার তুমি কি জান তুমি কত সুন্দর? তুমার মত এত সুন্দর দুধ ও পাছা আমি জিবনেও দেখিনি
সে বল কেন তুমিকি আগেও কোন মেয়ের সাথে এসব করেছ
আমি বলাম তা না আসলে উত্তেজনায় আমার মুখ থেকে এসব বের হয়ে আসছে
আমি আরো বলাম জান সামিনা শুনতে খারাপ লাগলেও এসব করার সময় আমার আজেবাজে নোংড়া কথা বলতে ও
শুনতে ভালো লাগে
এতে আমি খুব উত্তেজিত বোধ করি আর চুদেও তাতে খুব মজা লাগে
তুমি আমাকে ভুল বুঝনা
এসব কথা ছাড়া চুদাচুদিটাকে কেমনজানি পানশে মনে হয়
এই বলে তাকেও আমার সাথে শাীররিক মিলনের সময় আজে বাজে কথা বলার অনুরোধ করি
কিন’ এতে সে রাজি নাহয়ে বল নাহ আমি পচা কথা বলতে পারবোনা
আমার খুব লজ্জা লাগে
কিন’ আমি নাছোড় বান্দা
আমি তাকে এই বিষয়ে খুব পিড়াপিড়ি করতে লাগলাম
অবশেষে সে বলো আচ্ছা দেখা যাক সেই রকম অবস’া হলে দেখা যাবে
আমি এতে খুশি হয়ে তাকে গভীর ভাবে আদর করতে লাগলাম
এভাবে প্রায় ৫ মিনিট আদর করার পর আমি তাকে চিত করে শুয়ালাম
সাথে সাথে তার গোলাপি সোনাটা আমার সামনে ঝিলিক দিয়ে উঠলো
কি সুন্দর সোনা
সেভ করা ঝকঝকে সোনা
সোনাটা একটা চিতপিঠার মত ফুলে রয়েছে
সোনার দুইটা পাড় যেন উচু বেড়ীবাধের মত মুল গর্তটাকে রক্ষা করে চলছে
আমি ওর সোনার দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম
সামিনা দেখি লজ্জায় হাত দিয়ে চোখ বন্ধ করে রেখেছে
চিৎ হয়ে শোয়া অবস’ায় সামিনার সোনা ও দুধ দেখে আমি পাগলের মত তার উপড় ঝাপিয়ে পড়লাম
তার নাকে, মুখে, গালে, ঠোটে, গলায় অনবরত চুমো দিতে লাগলাম আর হালকা করে কামড়াতে লগলাম
সেও খমে কেমন জানি অসি’র হয়ে উঠতে লাগলো
আমি তার ঠোট কামড়িয়ে ধরে উত্তেজনায় ফিসফিস করে কানে কানে বলাম
তোমার জিব্বাহটা দাও
সেও ফিসফিস করে বলো কেন কি করবে?
-তোমার জিহবাটা চুষবো
-না আমার জানি কেমন লাগে
আমি বলাম দাওনা পিজ
একটু চুষি
তখন সে তার জিহবাটা বের করে দিল
আামি তার জিহবাটা আমার মুখ দিয়ে যতটুকু পারি টেনে বেড় করে চুষতে লাগলাম
মাঝে মাঝে তার জিহবা সহ পুড়া ঠোট জোড়া আমার মুখে নিয়ে চুষতে লাগলাম
সেও প্রতি উত্তরে আমার জিহবা ও ঠোট নিয়ে চুষতে লাগলো
আমি জিগ্যাস করলাম
– কি সামিনা ভালো লাগছে
– হু
– আরো চুষবো?
– হু জোরে জোরে চুষ
এদিকে এত ঘষাঘষির ফলে আমার নুনুটাতো পাজামার নিচে একদম লোহার মত শক্ত হয়ে উঠলো
আমি আসে- করে আামর পাজামার দড়িটা খুলে জাংগিয়া সহ তা কমড় থেকে নামিয়ে দিলাম
সাথে সাথে আামর নুনটা লম্বা ও শক্ত হয়ে সামিনার উড়-তে ঘসা খেতে লাগলো
এতক্ষন পাজামা ও জাংগিয়া পড়া থাকাতে নুনুর ছোয়াটা সামিনা তেমন বুঝতে পারেনি
এবার সে তার অসি-ত্ব টের পেয়ে নিজেকে কেমনজানি একটু দুরে নিয়ে গেল
কিন’ সে আমাকে ঠিকই চুমো দিতে লাগলো
আমি তখন তার একটা হাত আসে- আসে- টেনে এনে আমার শক্ত ও খাড়া নুনুটাতে ধরিয়ে দিলাম
সে নুনুটা ধরেই হাত সরিয়ে নিয়ে আমাকে ধাক্কাদিয়ে তার শরির থেকে ফেলে দিয়ে নিজে উঠে বসে পড়লো
আমি জিগ্যাস করলাম
– কি হলো
– তোমার ওটা এত বড় ও মোটা কেন? সে ভয়ে আতংকিত হয়ে জিগ্যাস করলো
আমি হেসে বলাম এটাইতো ভালো
সব মেয়েরাই তো মোটা , লম্বা ও শক্ত ননু পছন্দ করে
তুমি ভয় পাচ্ছ কেন?
– সে বল এত মোটা আর এত বড়টা খখনই আমার ভিতর ঢুকবে না
আর যদি তুমি এটা ঢুকাও তবে আমার ওটা ফেটে আমি মরেই জাব
– আমি জিগ্যাস করলাম কেন এটার সম্পর্কে তোমার কোন ধারনা নাই?
– সে বলো আামার বিবাহিত বান্ধবিদেওর কাছে শুনেছি ওটা ঢুকার সময় নাকি খুব ব্যাথা পাওয়া যায়
তাছাড়া এখন বাস-বে তোমার এটা যে মোটা আর লম্বা দেখছি আমি নিশ্চিৎ ওটা আমার ভিতর ঢুকালে আমি মরে
যাবো
– আমি তাকে অভয় দিয়ে বলাম তুমি ঠিকই শুনেছো
প্রম ঢোকানোর সময় হয়তোবা একটু ব্যাথা পাওয়া যায় ঠিকই কিন’ কষ্ট করে একবার ভিতরে নিয়ে নিলে তখন
মজাও পাওয়া যায় অসম্ভব, যা কিনা তুমি চিন-াও করতে পারবেনা
আর আমি তো তোমার হাজব্যান্ড নিশ্চই আমি চাইনা যে তুমি কষ্ট পাও
যদি আমি জোড় করে ওটা তুমার ভিতরে ঢুকাই তাহলে তুমি আরো বেশি ব্যাথা পাবে
তাই বিষয়টা তে দুজনের সমান আগ্রহ থাকলে প্র ম অবস’ায় একটু ব্যাথা পেলেও পরে দেখবে নিশ্চই তুমি আনন্দ
পাবে
তাই পিজ ভয় পেওনা
কাম অন শেয়ার উইথ মি পিজ
আমি যা বলি তা যদি তুমি মেন চল তাহলে তুমি বেশি ব্যাথা পাবেনা
এভাবে কিছুক্ষন বোঝানোর পর তার ভয় কিছুটা কেটে গেল
আমি তখন তাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম
তার দুধ দুটো টিপতে লাগলাম তার পিঠে, পাছায়, গলায় হাতাতে লাগলাম
তার জিব সহ পুরো ঠোট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম
তার গলায়, বুকে আমার ঠোট দিয়ে শক্ত করে চুমুক দিলাম সে ব্যাথায় কোকিয়ে উঠে ফিস ফিস করে বলে উঠলো
– এই কি করছো
গলায় দাগ হয়ে যাচ্ছে
সকালে সবাই দেখে কি বলবে?
– কি বলবে ? আমি আমার বৌকে কামড়িয়ে দাগ বানিয়েছি তাতে কার কি?
– তবুও সবার সামনে আামি লজ্জা পাবোনা?
– মোটেই না, দেখবে সকাল বেলা ভাবি ও নানি দাদিরা তোমার এই দাগ খুজে বেড়াবে আর বলবে দেখিতো
আমাদের নতুন বৌকে চাদের দাগ আমাদের ছেলে দিতে পারলো কি না?” আমার কথা শুনে সামিনা হেসে ফেলো
আর শক্ত করে আমার মাথাটা তার বুকে চেপে ধরলো
আমিও আচ্ছামত তার দুই দুধ চটকাতে লাগলাম আর হালকা করে কামড়াতে লাগলাম
সেও পাগলের মত আমাকে চুমো খেতে লাগলো
আমি তার জিব সহ ঠোট আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম
মাঝে মাঝে তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আরেকটা দুধ একহাত দিয়ে শক্ত করে টিপতে লাগলাম
আমি একটা হাত আসে- আসে- তার পেট ঘষে নাভির উপরে রাখলাম আর হাতের আংগুল গুলো দিয়ে তার নাভির
ভিতর আংলি করতে লাগলাম
কিছুক্ষন পরে আমার হাতটা আসে- আসে- নামিয়ে তার তল পেট ছুয়ে তার পদ্মফুলের মত সোনায় নিয়ে রাকলাম
তার যোনিতে আমার স্পর্শে সে কেপে উঠলো
আমি আমার হাতটা তার যোনির উপরে ঘষতে লাগলাম
এতে সে উত্তেজিত হতে লাগলো
আমার মাথার পিছনের চুলে সে অংগুল দিয়ে খামছে ধরলো
এবার আমি তার একটা হাত টেনে নিয়ে আমার খাড়া, শক্ত, লম্বা ননুটা ধরিয়ে দিয়ে বলাম পিজ সোনা বৌ আমার
ননুটা চেপে ধরে আসে- আসে- খেচতে থাক
এবার আর সে কিছু না বলে আমার ননুটা ধরে আসে- আসে- উপর নিচ করতে লাগলো
আমিও তার সোনায় আমার হাত ঘষতে ঘষতে আংগুলগুলো তার যোনির ছিদ্র বরাবর নিয়ে খেলতে লাগলাম
এভাবে খেলতে খেলতে দুইটা আংগুল আসে- আসে- তার সোনার ভিতর ঢুকিয়ে দিয়ে তার ক্লাইটোরিজে ঘষতে
লাগলাম
সেও চরম উত্তেজিত হয়ে আমার নুনুটা জোড়ে জোড়ে খেচতে লাগলো আর চোখ বুঝে অহ আহ করে কেমন শিৎকার
করতে লাগলো
আমি বুঝলাম সে বেশ উত্তেজিত হয়ে গেছে
তখন আমি তাকে বলাম কেমন লাগছে?
– সে বলো আহ আমার জানি কেমন লাগছে
শরিরটা জানি কেমন কাপছে
আমার সোনার ভিতর কেমন জানি শুর শুর করছে
মনে হচ্ছে ভিতরে কিছু ঢোকালে ভালো লাগবে
আমি বলাম এই তো আনন্দের শুরু
তুমি শুধু আমার কথা মত কাজ করে যাও দেখবে আমি তোমাকে কেমন মজা দেই
– সে বলো তুমি যাই বল আমি তাই করবো
পিজ আমাকে মজা থেকে বন্jিচত করোনা
আমাকে ব্যাথা দিওনা
– আমি বলাম না আমি তোমাকে পূর্ণ শুখ দিব
শুধু তুমি আমার কথা মত কাজ করে যাও
– আমাকে কি করতে হবে বলে দাও পিজ লক্ষিটি
– আমি বলাম প্র মে আমার ননুটা একটা চুষে দাও
সে বলো ছি এটা আমি পারবোনা আমার ঘেনড়বা লাগে
– আমি বলাম ঘেনড়বার কি আছে তুমি যেমন আমার ঠোট জিহবা চুষছো এটাও তেমনই আমার শরীরের একটা অংগ
মনে কর
আর তুমি যদি এটা ভালো ভাবে চুষে দাও এতে আমি খুব উত্তেজিত হবো তাতে তোমাকে ভালো সুখ দিতে পারবো,
এই বলে আমি তার পাশে একটু উপরে উঠে শুয়ে সামিনার মুখ বরাবর আমার ননুটা এনে রাখলাম
সে পাশে পড়ে থাকা তার পেটিকোট দিয়ে আমার ননুটা ভালো করে মুছে নিয়ে তার জিহবা বের করে আসে- আসে-
চাটতে লাগলো
– আমি বলাম চাটলে হবেনা ভিতরে নিয়ে ভালো করে চুষে দাও
তখন সে ননুর মন্ডিটা তার মুখের মধ্যে নিয়ে চুষা শুরু করলো
আমিও আসে- আসে- তার মুখের মেধ্েয ঠাপ মারতে লাগলাম
– তখন আমি তাকে বলাম ঐ কাজটা করার সময় আমাদের দুইজনকেই যত রকম খারাপ কথা আছে পরস্পরকে
বলতে হবে এতে আমার উত্তেজনা বাড়বে এবং আমি নিশ্চিত তোমারও উত্তেজনা বাড়বে এবং তাতে দুজনই ঔ কাজ
করে মজা পাবো
– সে বলো তুমি আগে শুরু কর তারপর আমি বলবো
– আমি বলাম থ্যাংক ইউ লক্ষিটি
এই বলে আমি তাকে জোড়ে জোড়ে টিপতে লাগলাম
তখন আমি তার পাশ থেকে উঠে তাকে চিৎ করে শুয়ালাম
সে বুঝলোনা আমি কি করতে যাচ্ছি
আমি তাকে চিৎ করে শুয়ায়ে ৬৯ করে আসে- করে তার সোনায় আমি মুখ রাখলাম
সাথে সাথে সে বলে উঠলো এই কি করছো? তোমার ঘেনড়বা লাগেনা?
-আমি বলাম বাহ তুমি আমার ননু চুষে আমাকে রীনি করছো আর আমি তার প্রতিদান দিবোনা? পিজ আমাকে একটু
আদর করতে দাও বলেই আমি তার দুই পা ফাক করে তার ভাপা পিঠার মত ফোলা সোনায় চুমু খেতে লাগলাম
আর আমার নুনুটা তার মুখের মাঝে দিয়ে ঠাপাতে লাগলাম
সেও তখন আর কিছু না বলে আমার নুনু চুষতে লাগলো
আমি তার সোনার বাধে চুমো দিতে দিতে দুই হাত দিয়ে বাধ দুটি সরিয়ে আসে- আসে- সোনার দরজায় ঠোট নিয়ে
জিব দিয়ে তার ক্লাইটোরিজ এ নাড়া দিতে লাগলাম
তার পর জিবটা তার সোনার ভিতর যতটুকু যায় ততটুকু ঢুকিয়ে দিলাম
আর ঠোট দিয়ে তার ক্লাইটোরিজের উপর ঘষতে লাগলাম
সে তখন দেখি আসে- আসে- নিচ থেকে উপর দিকে তার সোনাটা ঠেলে দিতে লাগলো আর আমার ননুটা বেশী করে
চুষতে লাগলো
এভাবে আমি তার সোনা চুষতে চুষতে সোনার মুখে ফেনা তুলে ফেলাম
সে তখন দেখি কেমন যেন কাতরাতে লাগলো
তার এই অবস’া দেখে আমি তাকে জিগ্যেস করলাম আমার সামিনা তোমার কেমন লাগছে?
-সে কিছু না বলে কেমন যানি গুংগাতে লাগলো
আমি বলাম মজা লাগছে ?
-ভিষন মজা
আমার ভেতরটা কেমন জানি কুট কুট করছে
পিজ একটা কিছু কর
আমার সোনার ভিতররের কুটকুটানি থামিয়ে দাও
– আমি বলাম এই তো দিচ্ছি
কিন’ তার আগে একটু চল বকা বকি করে নেই
তাতে তোমার আমার উত্তেজনা আরো বাড়বে তখন তোমাকে চুদলে আরো বেশী মজা পাবো
– সে বলো যাই কর আমাকে বেশি করে মজা দাও
আমি বলাম দিচ্ছি মাগী দিচ্ছি, একটু ধৈর্য ধর
আগে তোর ভোদাটা ভালো করে খেতে দে
তার পড় দেখিস তোকে কেমন করে চুদে দেই
আমার খাড়া লম্বা ল্যাওড়া টা তোর টাইট ভোদা দিয়ে ঢুকিয়ে তোর মুখ দিয়ে বের করবো খানকি মাগী, শালি
চুৎমারানী
এখন চুপ করে আমার ল্যেওড়া খা শালি চুদির বেটি
আমার এই সব কথা শুনে সেও বলতে লাগলো আচ্ছা দেখা যাবে তুই কেমন চুদতে পারিস
আহহহহহহ ওহহহহহহহহহ আহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহ আহহহহহহহহহ ওহহহহহহহহহহ আমার গুদ
যেন কেমন করছে
খা খা আরো বেশী করে খা
যত খুশি প্রান ভরে খা
জিবনে এরকম ভোদা পাবিনা
এটাকে খেয়ে কামড়িয়ে ছিড়ে ফেল
আহ গেলাম রে আমি মরে গেলাম
আমার সোনা যেমন করছে
পিজ কিছু কর আমার ভোদা ঠান্ডা করতে কিছ একটা ঢুকা
তোর ধোনটা আমার ভোদার ভিতর গেথে দে
আমি আর সইতে পারছিনা
ওই খানকির পুত আর কত জিভ দিয়ে নাড়বি? এবার ভোদার ভিতর তোর বাড়াটা ঢুকিয়ে তোর বাড়ার পরিক্ষা দে,
দেখি তোর বাড়ার শক্তি কেমন শালা চুদিরপুত
ওহহহহহহহ আহহহহহহহহ আমি আার পারছিনা পিজ এবার ঢুকাওনা
এবার আমি তার উপর থেকে উঠে তার দুটো পা ফাক করে ভোদার সামনে আমার মহা ধোনটা কে নিয়ে বসলাম
তার পা দুটো আমার কধে রেখে বলাম নে খাংকির ঝি, এবার আমার মহা বাড়ার পরিক্ষা নে
রেডি হো তোকে আজ আমি চুদতে চুদতে মেরেই ফেলবো
তোর ভোদাটা আমার বাড়া দিয়ে গুতিয়ে ফালা ফালা করে দিব
তোর বাবা মা এর এত শখের তোকে আজ এমন শিক্ষা দিব যে তুই জিবনেও আর চুদা দিতে চাইবিনা
এই বলে আমি আমার বড়াটা তার ভোদার মুখে লাগিয়ে আসে- আসে- চাপ দিতে লাগলাম
কারন আমি জানি নতুন যোনিতে যদি প্র মেই জোড়ে চাপ দেই সে তাহলে ব্যথা সহ্য করতে পারবেনা
কিন’ যেই আমি চাপ বড়াতে চাইলাম
তখনি সে আমার তল পেটে ধাক্কা দিয়ে বাধা দিল, বল যে ওহ ব্যথা পাই
আমি বুঝলাম এভাবে কাজ হবেনা
তাই আমার মুখ থেকে অনেকটা থুতু আমার হাতে নিয়ে তা দিয়ে আমার বাড়ার মুন্ডিটা ভালো করে ভিজিয়ে নিলাম
এবং তার সোনার মুখটাও ভাল করে ভিজিয়ে দিলাম
এবার তার পা দুটু যতটুকু সম্ভব ফাক করে ধরে ভোদার মুখে আমার বাড়ার মুন্ডিটা চাপ দিয়ে ধরলাম
তখনই সামিনা আর্তনাদের সাথে বলে উঠলো ওহ পিজ রাসেল আমাকে ব্যথা দিওনা, পিজ
আমি বলাম একটু ধৈর্য ধর আমি তোমাকে একটুও ব্যাথা দিবনা
বলতে না বলতেই আমি সামিনার গুদে দিলাম একটা রাম ঠাপ
সাথে সাথেই টাস করে একটা শব্দ করে আমার বাড়ার মুন্ডিটা তার ভোদার ভিতর ঢুকে গেল
বুঝলাম তার সত্বিত্যের পর্দা ছিড়লো
সাথে সাথে সামিনা ও মারে বলে একটা চিৎকার দিয়ে তার চোখ দুটি উল্টিয়ে তা বন্ধ করে ফেল
আমি তার মুখ হাত দিয়ে চেপে ধরে তাকিয়ে দেখি তার কোন নড়াচড়া নেই
বুঝলাম কিছুক্ষনের জন্য সে গ্যান হারিয়েছে
আমি তখন নড়া চড়া না করে সামিনার ভোদার ভিতর বাড়ার মুন্ডিটা দিয়ে চুপ করে শুয়ে রইলাম
প্রায় ৩০ সেকেন্ড পর ও আসে- করে কোকিয়ে উঠলো
দেখলাম তার চোখ গড়িয়ে পানি পড়ছে
সে আমাকে কানড়বাজড়ানো কন্ঠে বল তুমি আমাকে এত ব্যথা দিলে
মনে হচ্ছিল আমি মরে জাচ্ছিলাম
আমি বলাম দেখ সামিনা যতটুকু ব্যাথা পাওয়ার তা পেয়েগেছ
এখন শুধু আনন্দের সময়
এখন যতটুকু পাওয়ার তা শুধু শুখ
এই বলে আমি তার উপর শুয়ে তার শক্ত ও বড় বড় দুধদুটি টিপতে লাগলাম আর ঠোট দুটো চুষতে লাগলাম
তখনো সামিনার ভোদার ভিতর আমার নুনুর মুন্ডিটা ঢোকানো
আমি তার একটা দুধ আমার গায়ের সব শক্তি দিয়ে টিপতে লাগলাম আর অন্য দুধটা মুখের মাঝে যতটুকু নেওয়া যায়
নিয়ে চুষতে লাগলাম
কিছুক্ষন এভাবে করার পর তাকে জিগ্যাস করলাম কি সামিনা আমার বাড়াটা তোমার ভোদা থেকে বেড় করে নিব?
তখন সে বলো না থাক পরে আবার ঢোকালে যদি আবার ব্যাথা পাই? তাছাড়া এখন ব্যাথাটা তেমন আর পাচ্ছিনা
বরং কেমন জানি একটু একটু আরাম লাগছে
তার কথা শুনে আমি বুঝলাম এইতো মাত্র লাইনে আসছে
তখন আমি তার ভোদার মাঝেই আমার বাড়াটা রেখে শক্ত ভাবে তার মাইদুটো টিপতে লাগলাম
আহ কি শুখ যে সামিনার মাই টেপায় তা আগে আমি কখনই পাইনি
কি বড় কিন’ শক্ত মাই
আমি তখন তার ঠোটে, মুখে চুমিয়ে চলছি আর এক হাত দিয়ে তার একটা মাই টিপছি আর অন্য হাতের আংগুল
দিয়ে তার অন্য মাইএর গোলাপী নিপলটাতে শুরশরি দিচ্ছি
তাকে আমি বলতে লাগলাম ওহ মাগী সামিনা কে সুন্দর তোর মাই দুটো
কত বড় কিন’ কত শক্ত
অহ আহ মাগী তোর মাই দুটি এত সুন্দর কেনরে? কিভাবে এর যতড়ব নিতি তুই
মনে হচ্ছে তোর মাই দুটো টিপতে টিপতে আমি বেহেসে- চলে যাব রে
যখন আমি এইসব করছি তখন অনুভব করলাম সামিনা তার পাছাটা একটু একটু দোলাচ্ছে
আমি বুঝলাম প্রমিক ধাক্কাটা সামলে উঠে সামিনা আবার উত্তেজিত হয়ে উঠছে
সামিনা দেখলাম আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো
আমিও তার মাইদুটো টেপার গতি বাড়িয়ে দিলাম
– আমি তাকে টিপতে লাগলাম আর বলতে লাগলাম আজ টিপে টিপে তোর মাই দুটো ছিড়ে ফেলবোরে খানকি মাগী
আজ চুদে আমি তোকে তোর বাবার নাম ভুলিয়ে দিব
আহ ওহহহহ কি শুখ তোর মাই টিপে
– এদিকে সামিনার কমড়ের দোলানো খমেই বেড়ে চলো
হঠাৎ সামিনা চিৎকার করে বলে উঠলো ওহ রাসেল আমার ভোদার ভিতরটা কেমন জানি করছে
পিজ তোমার ওটা আমার ওখানে ঢুকাও
অহ আহ তোমার ওটা আমার ভিতরে ঢোকাও
ওটা শক্ত করে ঢুকিয়ে আমার ওটার শুরশুরানি কমিয়ে দাও
– তার এই কথার পরও আমি তার ভোদায় সেট করা বাড়াটা না ঢুকিয়ে বলাম আসেত মাগী অসে-
অবশ্যই আমার বাড়া মহা রাজাকে তোর ভোদায় ঢুকাবো
কিন’ এভাবে বলেতো হবেনা
চুদাচুদিও ভাষায় না বলেতো আমি ঢুকিয়ে মজা পাবোনা
আমার কথা শুনে সামিনা বলে উঠলো
– আরে শালার বেটা শালা কথা কম বলে তারাতারি তোর বাড়াটা আমার ভোদার ভিতর ঢুকা
আমি যে আর সহ্য করতে পারছিনা
তোর পুড়া বাড়াটা আমার ভোদার ভিতর ঢুকিয়ে দে
দেখি তুই কেমন চুদতে পারিস
তোর বাড়াটা দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ফাটিয়ে দে
পারলে খানকি চুদা তুই আমার ভোদার ভিতর ঢুকে যা
অহ আহ আমার ভোদার ভিতর তোর বাড়া ঢুকিয়ে হোল করে দে
– আমি তার কথা শুনেই বলাম নে শালী আমার বাড়ার গুতা কি জিনিস দেখ এবার বলেই আমার গায়ের জোড়ে
দিলাম এক ঠাপ
ঠাপের চোটে আমার ১০” বাড়াটা পুরোটাই তার ভোদার ভিতর ঢুকে গেল
তাতে সামিনা একটু কাতরিয়ে উঠলো
আমি বাড়াটা ঢুকিয়ে দিয়েই মুহুর্তের মাঝে বাড়ার অর্ধেকটা আবার বেড় করে এনে আবারও ঢুকিয়ে দিলাম
এভাবে আমি আসে- আসে- তাকে ঠাপাতে লাগলাম
আমার শক্ত বাড়াট কে সামিনার ভোদা শক্ত করে কামড়িয়ে ধরে রাখলো
মনে হচ্ছে তার ভোদাটার সর্বোচ্চ ইলাস্টিসিটি এটা
যদি আমার বাড়াটা আর একটু মোটা হতো তবে তা কখনই সামিনার গুদে ঢুকতো না
সামিনা তখন তার পা দুটো দিয়ে আমার ঘারটা শক্ত করে জড়িয়ে ধরে বলতে লাগলো
– ওহ রাসেল তুই এত আসে- আস- ঢুকাচ্ছিস কেনরে
তোর গায়ে কি জোড় নাই
ছোট সময় তুই কি তোর মা এর দুধ খাসনি
গায়ের সমস- শক্তি দিয়ে ঠাপ মার
ঠাপ মেরে মেরে আমার গুদটা ফাটিয়ে দে
– তার কথা শুনে আমার মাথায় আগুন ধরে গেল
আমি আমার বাড়াটা তার গুদের মুখ বড়াবড় টেনে বেড় করে এনে দিলাম আরেকটা রাম ঠাপ
দিয়েই মুহুর্তের মাঝে আবার বের করে এনে আবার ঢুকিয়ে দিলাম
এভাবে তাকে আমি লং ষ্টোক মারতে মারতে বলতে লাগলাম
খানকি মাগী আমার মা আমাকে দুধ ঠিকই খাইয়েছিল
ছোট বেলায় মায়েরটা খেয়েছি এখন তোরটা খাচ্ছি
আমার শক্তির পরিক্ষ িনিবি? শালী খানকি
আজ তোর গুদ না ফাটিয়ে আমি তোকে ছাড়ছিনা
ওহ কি সুন্দর তোর গুদটা রে ,যেন এটা শুধু আমার বাড়ার জন্যই জন্ম হয়েছে
ওহ তুই কি সন্দর করেই না আমাকে চুদা দিচ্ছিস
নে চুৎমারানী খানকী আমার বাড়ার ঠাপ নে
বলতে বলতে আমি তাকে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম
– সামিনা বল ওহ কি শুখ যে চুদাচুদিতে তা আগে বুঝিনিরে
তুই আমাকে চুদা শিখালি
ওহ ওহ ওহ আ—- কি শুখ চুদাতে
আমার খুব আরাম হ্jেচছ
শালীর মা আমাকে কেন আরো আগে তোর সাথে বিয়ে দ্jেয়নি? আমাকে এত আরাম থেকে বানচিত করেছে
ওহ আহ মরে গেলাম রে —-
আরে আরো জোড়ে ঠাপ মার শালা বানচুত
আজ আমার টাইট গুদ তুই ছিড়ে ফেল
আমার এতদিনের শুখ তুই আজ ওশল করে দে
– আমি বলাম ওরে খানকি মাগী চুদানোর খুব শখ ? দাড়া আজ আমি তোর গুদ দিয়ে বাড়া ঢুকিয়ে মুখ দিয়ে বেড়
করবো শালী খানকী
– হ্যা হ্যা তাই কর শালা চুদনবাজ
ঢোকা আরো জোড়ে ঢোকা
পারলে তুই নিজেই ঢুকে যা
আহ ইস—– করতে করতে সে আমাকে তল ঠাপ মারতে লাগলো
– আমিও তাকে গায়ের জোড়ে ঠাপাতে লাগলাম
আমার বিচি গুলো ঠাপের তালে তালে তার ভোদার নিচে পোদের উপর বাড়ি মারতে লাগলো
তার ভোদাটা রসে একদম ভিজে চপ চপ করতে লাগলো
ভেজা গুদে আমার ঠাপের ফলে পচ পচ পচ শব্দ করতে লাগলো
এভাবে প্রায় মিনিট বিশেক চুদার পর সামিনা আমাকে নিচ থেকে জোড়ে জোড়ে তলঠাপ মারতে লাগলো
আর বলতে লাগলো
– ওহ রাসেল আমার সারা শরীর কেমন জানি করছে
কেমন জানি কাপছে
মনে হচ্ছে আমার ভিতর থেকে কি যেন বেড়িয়ে আসছে ওহ আহ আমার মাল মনে হয় বের হবে ওহহহহহহহহ
ওহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহ আসলো
জোড়ে মার জোড়ে মার বলেই সে তার বিবাহিত জীবনের প্র ম চুদাচুদির মাল বের করে দিল
আর আমি তাকে রাম ঠাপ মারতে লাগলাম
সে মাল আউট করে কেমন জানি নিসে-জ হয়ে গেল
চোখ বন্ধ করে একটা মধুর আাবেশে শুয়ে রইল
আর আমি তাকে অনবরত ঠাপাতে লাগলাম
তখন সামিনা বলে উঠলো রাসেল পিজ আমাকে এবার ছাড় আমার যেন এখন কেমন লাগছে
– আমি বলাম কেনগো তুমি না আমার বাড়ার পরিক্ষা নিবে
সবেতো মাত্র আমার রিটেন পরিক্ষা শেষ হলো এখনোতো ভাইবা পরিক্ষা বাকি রয়েছে
বলে আমি তার ভোদা থেকে বাড়াটা বেড় করে উঠে বসলাম দেখলাম রক্তে তার ভোদাটা ভরে রয়েছে
তার ভোদা থেকে বের হওয়া রক্ত ও মাল দিয়ে কেমন একটা রিং আমার বাড়াটা জড়িয়ে রেখেছে
অনেকটা রক্ত বিছানায় পড়ে চাদরে একটা গোল দাগ করে রেখেছে
এবার তাকে কাত করে শুয়ায়ে তার একটা পা উপরে তুলে, আমি তার পিছনে শুয়ে পিছন থেকে আমার লম্বা খাড়া
বাড়াটা তার গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলাম
এতে আমার বাড়াটা তার ক্লাইটোরিজে সরাসরি ঘষা খেতে লাগলো
যার ফলে সামিনা আসে- আসে- আবার উত্তেজিত হতে লাগলো
খমে সেও পিছন দিকে আসে- আসে- ঠাপ মারতে লাগলো
আর বলতে লাগলো ও রাসেল একটু আগেই তুমি আমাকে যে শুখ দিয়েছো তা আমি ভুলতে পারবোনা
কিন’ তোমার বাড়াতে কি যাদু আছে ? আমি তো আাবার গরম হয়ে যাচ্ছি
ওহ কেমন যানি খুব ভালো লাগছে
তুমি আমাকে চুদ
যত খুশি চুদ
সারারাত ধরে চুদতে থাক
চুদে চুদে আমার ভোদা ছিরে ফেল
যেন আগামি এক সপ্তাহ আমি বিছানা থেকে না উঠতে পারি
– আমি বলাম দিচ্ছি রে সোনা তোমাকে ইচ্ছা মত শুখ দিচ্ছি
এমন ভাবে আমি তোমার ভোদা ফাটাবো যেন ভোদার ব্যাথায় কাল থেকে কমপক্ষে পনের দিন খুরিয়ে হাটতে হয়
বলে তাকে আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম
এতে তার উচু ও ভারি পাছাটা আমার তল পেটে বারি খেতে লাগলো
এত আমার খুব আরাম ও উত্তেজনা হতে লাগলো
– সে বলো আরো জোড়ে ঠাপওনা পিজ
তোমার কাছ থেকে জিবনের প্রম চুদা খেলাম আর ঝুঝলাম চুদুচুদির কি মজা
ওহহহহহহহ আহহহহহহহ ওহহহহহহহহ আহহহহহ শালা আরো জোড়ে মারনা
তখন আমি তার পাশ থেকে উঠে বলাম শালী দাড়া এখনো তোর চুদার শখ মিটেনি দাড়া এবার আমি তোকে নতুন
একটা ষ্টাইলে এমন ঠাপ দিব যে আমার বাড়া তোর কলিজাতে গিয়ে গুতা খাবে
এই বলে আমি তাকে ডগি ষ্টাইলে নিয়ে গেলাম
তার পাছার পিছনে আমি হাটু গেড়ে বসে এক দলা থুতু বাড়ার মাথায় ও আরেকদলা থুতু তার ভোদায় লাগিয়ে বাড়ার
মাথাটা ভোদার মাথায় সেট করলাম
বলাম নে মাগী তৈরী হ রাম ঠাপ খাওয়ার জন্য, বলেই পিছন থেকে আমার লম্বা মোটা সমস- বাড়াটা ওর গুদের মধ্যে
ঢুকিয়ে দিলাম
মনে হলো আমার লম্বা বাড়াটা ওর জরায়ুর মাঝে গিয়ে আঘাত করলো
সাথে সাথে সামিনা ছোট একটা চিৎকার করে উঠলো
আমি বলাম কেনরে মাগী এখন চিলাশ কেন
খুবনা চুদা খাওয়ার শখ
নে এখন চুদা খা
– সামিনা বলো ওরে চোদন বাজ ব্যাথায় চিলাই না আরামে চিলাচ্ছি
তুই আরো জোড়ে জোড়ে চুদ
আমার খুব আরাম লাগছে
খুব মজা লাগছে
তুই যে এত সুন্দর করে আরাম করে চুদে দিবি তা আমি আগে চিন-া করি নাই
ইহ আহ ওহ তোর বাড়াটা আসলেই খুব বড়, মোটা আর শক্ত রে
আহহহহহ ওওওওহ তুই আজ আমাকে যে শুখ দিলি মনে হয় পৃথিবীর কোন পুরুষ বাসর ঘরে তার বৌ কে এত সুখ
দিতে পারেনাই
ওওওওওওওহ আহহহহহহহ ইইই্jসসসসসস ঢুকাও আরো ঢুকাও জোড়ে জোড়ে ঢুকাও লক্ষিটি
– আমি তখন তার মাথার চুল গুলো পিছন দিক থেকে ঘোড়ার মত শক্ত করে টান দিয়ে ধরে তার পেছন থেকে রাম
ঠাপ মারতে লাগলাম
আমার ঠাপের ধাক্কায় উপুর হয়ে থাকা সামিনার বড় বড় মাই দুটো নড়তে লাগলো
আমি আমার দুই হাত ওর বগলের নিচ দিয়ে নিয়ে ওর বুনি দুটো টিপতে লাগলাম আর বলতে লাগলাম
– ওওওওওওওহ আআআহ সামিনা তোমার ভোদাটা এত ভালো কেন
ওহ ভোদাটা কত টাইট
কত শক্ত করে আমার বাড়াটা কামড়িয়ে ধরে রাখছে
মনে হচ্ছে ওটা আমার বাড়াটাকে কামড়িয়ে খেয়ে ফেলবে
আমার বাড়াটাকে সে খুব পছন্দ করছে
আমি এসব বলতে লাগলাম আর আমার বাড়াটা ওর গুদ থেকে প্রায় মুন্ডি পর্যন- বের করে এনে আবার ঘুত করে সমস-
বাড়াটা ওর ভোদার মাঝে ঢুকিয়ে চুদতে লাগলাম
মাঝে মাঝে আমি আামর দুই হাত দিয়ে ওর শক্ত পাছাদুইটা শক্ত করে টিপতে লরাগলাম আর ঠাপাতে লাগলাম
আমি ওর পাছার দুইটা দাবানা শক্ত করে দুই পাশে টেনে ধরে ঠাপাতে লাগলাম
মাঝে মাঝে ওর উচু পাছা দুইটাতে আমার হাত দিয়ে চড়াতে লাগলাম
এভাবে চড় আর ঠাাপ খেতে খেতে ওর পাছাটা লাল হয়ে গেল
আমি প্রায় ২০ মিনিট তাকে এভাবে চুদার পর বুঝতে পারলাম কিছুক্ষনের মাঝে আমার মাল বেড় হবে
এবার আমি শুরু করলাম আমার রাম চুদন
সামিনাকে আবার চিৎ করে শুয়ায়ে তার পা দুটো যতটুকু পারাযায় আমার ঘাড়ে তুলে আমি হাটু গেড়ে বসে আমার
বাড়ার বিচি পর্যন- ওর ভোদার ভিতর ঢুকিয়ে চুদতে লাগলাম আর বলতে লাগলাম
– ওহ সামিনা মাগী তুই একদিনেই এত চুদন বাজ কি করে হলি
তুই এত ভাল করে কিভাবে চুদা দিলি
তোর ভোদার ভিতর এত মধু আমার বাড়াকে পাগল করে দিয়েছে
চুৎমারানী মাগী আমি আমার বিচি সহ তোর গুদের ভিতর ঢুকিয়ে দিব
আমি নিজে তোর গুদের ভিতর ঢুকে যাবো
ওরে শালী আহহহহহহহহ ওহহহহহহহ খানকি ওহহহহহহহ আমার শুখমারানী নে চুদা খা আমি তোর ভোদাটা
কামড়িয়ে খেয়ে ফেলবে
ওহ তুইতো মাগীদের মত চুদনবাজ হয়ে গেছিস
আমি তাকে ঠাপাতে লাগলাম আর তার বুনি দুটো মনের মত করে টিপতে লাগলাম
আার মুখদিয়ে তার জিব চুষতে লাগলাম আর শরীরের সমস- শক্তি দিয়ে তার ভোদা ফাটাতে লাগলাম
– সামিনা তখন আমার ঠাপ ও শিৎকারের চোটে চরম উত্তেজিত হয়ে তল ঠাপ মারতে লাগলো আর বলতে লাগলো
ওহরে আমার চুদনবাজ স্বামী আজ তুই আমাকে যে শুখ দিলি তা আমার সাড়া জীবন মনে থাকবে
এভাবে রোজ তুই আমার ভোদা ফাটাবি
এখন আরো জোড়ে জোড়ে চুদ
আমার মনে হয় এখনই মাল আউট হবে
ওহহহহহহহ আহহহহহহহ ঢোকাওনা
জোড়ে ঢোকাও , তোমার ধোন দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ঠান্ডা করে দাও
আমি মরে গেলামরে
ওহহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহহ বের হলো আহ মরেরররররররররররর গেলাম ওহহহহহহহহহহ
ঢোকাওওওওওওওওওওওও
তার কথা শুনে আমারও মাল আউট হওয়ার অবস’া আমি দুটা রাম ঠাপ দিয়ে মাল আউট হওয়ার জন্য ওর সোনার
গভীর থেকে গভীরে আমার বাড়াটা চেপে ধরলাম
আার সাথে সাথে আমার বাড়াটা লম্বায় প্রায় আরো ১” ও ঘেরে আরো ১” মোটা হয়ে তার জড়ায়ুতে আঘাত করে
ভোদার গহবরে মাল ঢেলে দিল
আমার সমস- শরীর কাপতে লাগলো
শুখের চোটে সামিনাকে আমি খুব শক্ত করে জড়িয়ে ধরলাম যেন তাকে আমার শরীরের সাথে প্রায় পিষে ফেলাম
সামিনাও এসময় উপর দিকে যতটুকু পাছা ঠেলা দেওয়া যায় দিয়ে তার গুদের মাল দ্বিতীয় বারের মত খালাশ করে
দিল
দুইজনেরই মাল আউট হওয়ার পরে নিসে-জ হয়ে আমি সামিনার উপর আর ও আমার নিচে চোখ বন্ধ করে প্রায় ৫
মিনিট পড়ে রইলাম
৫ মিনট পরে আমি সামিনাকে জিগ্যাস করলাম ওগো লক্ষি বৌ আমার কেমন লাগলো তুমার জীবনের প্র ম বাসর?
– সামিনা বলো ভালো খুব ভালো
বাংলাদেশের প্রতিটা মেয়ের জীবনেই যেন এরকম আনন্দেময় বাসর হয়
প্রমে একটু ভয় পেলেও রাসেল তুমি সমস- বিষয়টি খুব সহজ করে নিয়ে আমাকে যেভাবে আনন্দ দিলে তা ভাষায়
বোঝানো যাবেনা
– দেখ রাসেল আমি তোমার বৌ হয়ে এবাড়িতে এসেছি আমি চাই আজ তুমি যেভাবে আমাকে সহযোগীতা করে
আনন্দ দিলে সারা জীবন ঠিক এভাবে সহযোগীতা করে তুমি আমাকে তোমাদের পরিবারে সুখি করবে
বলেই সে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোটে একটা লম্বা চুমু একে দিলো
– আমিও তাকে জড়িয়ে ধরে বলাম আজ তুমি আমাকে যে শুখ দিলে তা সাড়াজীবন অব্যহাত রাখবে
তুমিও আমার পরিবারের মন যোগীয়ে চলার চেষ্টা করবে
আর বিশেষ করে আমি চুদার প্রতি বেশ আশক্ত তাই আমকে চুদন কার্যে যতটুকু খুশি ও শুখি করার তা করবে
আমার কথা শুনে সামিনা হেসে দিল আর আমিও ওর কপালে, গালে, দুই চোখে ও ঠোটে হালকা করে চুমু খেয়ে তার
উপর থেকে নেমে ওর হাত ধরে দুজন একসাথে বাথরুমে ঢুকলাম
বাথরুমে সে আমার বাড়ায় ধয়ে তা পরিস্কার করে দিল আর আমি তার ভোদা পরিস্কার করে দিলাম
তার পর দুজনে বিছানায় জড়াজড়ি করে শুয়ে থাকলাম
সেই রাতে আমি সামিনাকে আরো দুই বার মনের শুখে চুদেছিলাম
শেষ রাতে দুজনই ঘুমিয়ে পড়েছিলাম
সকাল বেলা বেশ বেলা করে আমার ঘুম ভাংলো
উঠে দেখি সামিনা আমার পাশে বিছানায় নেই
সে আরো আগেই ঘুম থেকে উঠে গোসল করে পরিবারের সবার সাথে মিশে সকালের নাস-ার আয়েজনে সহযোগীতা
করতে লাগলো
আমি ডাইনিং রুমে গিয়ে তাকে দেখলাম সে মায়ের পিছন পিছন রানড়বা ঘরের দিকে যাচ্ছে
সে পিছনে আমার উপসি’তি টের পেয়ে আমার দিকে তাকিয়ে মিষ্টি করে একটি লোকানো হাসি দিল
আমি ভালো করে তাকিয়ে দেখলাম সামিনাকি হাটার সময় একটু পা দুটো টেনে টেনে হাটলো??? আমার মনে হল
তাই
আমি তার এই হাটা দেখে নিজে নিজেই একটু হাসি দিলাম

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment