Pages

ক্লাসের মেয়ে বন্ধুর পর্দা ফাটা

ফাহাম ঢাকার একটি নামকরা স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র । চেহারা বেশ সুন্দর । মেয়ে পটানয় ভাল উস্তাদ । কিন্তু এক মেয়ে তার বেশি দিন ভাল লাগে না । তাই তার চাই সবসময় নতুন মেয়ে । তার কিউট চেহারার আড়ালে যে কতবরো শয়তান বাস করে তা কেবল মাত্র তার গুটি কয়েক বন্ধু ছারা আর কেও জানে না । সে যাই হোক আমি ঘটনায় আসি । আমাদের ক্লাসে এক মেয়ে ছিল । মেয়ে তো অনেকেই ছিল কিন্তু সে ছিল একটা মাল!!! দুধ বিশাল বড় । পোদ ও কম যায় না । মেয়ে আগে থেকেই মাগী স্বভাবের । সো, ঐ মেয়েকে পটাতে ফাহামের কোন কষ্ট হোল না । মেয়ের সাথে অল্প কয়েকদিনের মধ্যেই দুধ টিপাটিপি শুরু করে দিলো । ফাহাম নাকি একদিন স্কুলে মেয়েকে দিয়ে ব্লোজব ও করিয়েছে । ৪ তলার উপর সিঁড়ির কাছে ফাহাম মুখ করে বসে ছিল । সুমি ফাহামের পেন্ট খুলে তাকে এক রাম চোষা দিলো । বলাবাহুল্লো স্কুলের ৩-৪ তলায় তখন কেও ছিল না । ফাহাম সব মাল উত্তেজনার দরুন সুমির মুখে ফালায় ।ফাহাম মাঝে মাঝে সুমিদের বাসায় যেতে পারত । কিন্তু দুধ দলাই মলাই আর কিস ছারা কিছু করতে পারতো না । আসলে সুযোগ পাইনি বেচারা । সে যাই হোক একদিন সে এরচেয়ে বেশি কিছু করার সুযোগ পেলো । বাসায় যেয়ে দেখে সুমির মা বাথরুমে গোসল করতে ঢুকছে । আর বের হতে কিনা ১০ মিনিটের মতন লাগবে । মাত্র আনটি বাথরুমে গেসে । ফাহাম তো খুশি , আজ না চুদুক মাগীর ভোদাতো চুসবেই । সুমিকে বললো । সে প্রথমে মানা করলেও পরে রাজি হোল । ফাহাম প্রথমে তার ধনটা ভাল করে সুমি মাগীকে দিয়ে চুসাল । এরপর কান খাড়া করে সুমির ভোদায় জিভ দিলো । পিঙ্কি ভোদা কে না চায় । ফাহাম মন মতো চুষতে লাগলো । সুমির নোনতা স্বাদ নিতে থাকলো আমার বন্ধু । জিভ সুমির ভোদার ভিতরে দিয়ে চুষতে লাগলো । সুমিকে দরজার পাশের চেয়ারে নিয়ে চুষতে লাগলো , প্রানভরে । বেশ কিছুক্ষণ পরে সুমি মাল ছেরে দিলো ফাহামের মুখে । আনটি অবশ্য এর প্রায় ৬-৭ মিনিট পর বাথরুম ঠেকে বেড় হয়ছিলেন এইবার আসি আসল ঘটনায় । ফাহাম যেভাবে বলছিল সেভাবেই বলি । ফাহাম- অনেক কষ্ট করার পর সুমিকে চুদার একটা রাস্তা পেলাম । একদিন সুমি অঙ্ক সারের বাসায় গিয়ে দেখে সার আজকে পরাবেন না । উনি বাসায় নেই । কুনো এক জরুরী কাজে বাইরে । সুমি আমাকে কল দিলো । বলল চলো আজ বেড়ীবাঁধে যাই । নৌকায় ঘুরবো । আমিতো মহা খুশি । আজ যেভাবেই হোক মাগীকে লাগেতে হবে । সুমির সাথে দেখা করলাম । রিকশায় অর দুধ টিপলাম । আজ মনে হয় বেশি জোরে টিপে ফেলছি । বেড়ীবাঁধে গেলাম । একজন বুড়ো দেখে মাঝির নৌকা ভাড়া নিলাম ১ ঘণ্টার জন্য । নৌকার উপরে ছাউনি , মাঝখানে পর্দা দেওয়া । প্রেমিক-প্রেমিকারে এখানে এসে চুদাচুদি করে নিয়মিত । ঢাকার বেড়ীবাঁধ এইকারনে কুখ্যাত । আমাদের টিপাটিপি চুমাচুমি কিছুক্ষণ চলতে থাকলো । আর কতক্ষণ থাকা যায় !! ভাল মতো খেয়াল করলাম মাঝি কই । মাঝিরা এসব ব্যাপারে এসক্সপারট । ওরা জানে কম বয়সী ছেলে মেয়ে এইজায়গায় আসেই চোদার জন্য । মাঝি অন্যদিকে মুখ ঘুরিয়ে নৌকা চালাচ্ছে । আশে পাশে কোন নৌকা নেই । বুঝলাম এইটাই সুযোগ । সুমির ঘাড়ে ঠোট বওয়ালাম । আমার হাত তার স্তনে । এই অল্প বয়সে ৩৬ সাইজের স্তন আমার হাতে আটেনা । ওরে ঘাড়ে কিস করছি , চুষছি । মেয়েদের ঘাড় আমার পছন্দের জিনিস । সুন্দর একটি মিস্টি গন্ধ গোটা শরীর জুড়ে । ও আরামে উম্ম উম করছে । কিছুক্ষণ পর ও নিজেই ওর হাতটা আমার পেন্টের কাছে নিয়ে এলো । আমি ততোক্ষণে ওর কান চুষছি । মেয়েদের কানে আর ঘাড়ে চুষলে সেক্স বাড়ে এইটা আমি এতদিনে ভাল মতো বুঝে গেছি । ও হাতটা নিয়ে আস্তে করে পেন্টের জিপার খুলল । হটাত সে থেমে গেলো । ভাল করে পর্দার আড়াল দিয়ে দেখল মাঝি কোথায় । মাঝি নৌকার শেষ দিকে উল্টো দিকে মুখ করে বসে আছে । ও আবার পেন্টের ভিতর হাত দিলো । জাইঙ্গার ভিতর দিয়ে আস্তে করে ধনে হাত নিলো । নখ দিয়ে খুচাছছে । আমি হাল্কা বেথা পেলাম । ওর মুখে দুষ্টু হাঁসি । ততোক্ষণে আমার হাত দুটি ওর মাইকে দলাই মলাই করা শুরু করে দিলো । নৌকার ছাউনির পাসে কাত হয়ে ওর ঠোঁটে মুখ দিলাম । জিব্বা দিয়ে চুক চুক করে চুষছি । ওর লালা আমার মুখে । আমারটা ওর মুখে । এইটাতো মজা । ও আমার ধনটা প্যান্টের ভিতরেই আস্তে আস্তে টিপসে । কিন্তু আমার এতে তেমন ভাল লাগছে না । ধন খাড়া হয়ে আছে জিন্সের প্যান্টে লাগে । আমি আস্তে আস্তে আমার প্যান্ট নামিয়ে ফেললাম , ওর হাত সরিয়ে । ও মনে হয় একটু বিরক্ত হোল । তাতে এখন কি আসে যায় ? জাইঙ্গাও নামিয়ে ফেললাম । ধন পুড়া তাল গাছ । ধনের আগায় হালকা প্রিকাম । আমার শার্ট ও খুলে ফেললাম । এইবার আমি সম্পূর্ণ ল্যাংটা । আমার মাগী রানীকেও এখন ল্যাংটা করতে হবে । ওর গোলাপি ঠোঁটে একটু কিস দিলাম । বলতে হোল না ও নিজেই কামিজ খুলে ফেললো । সাদা কামিজ এবং সালওয়ার । পুড়াই কামদেবি । ব্রাও খুলে ফেললো । বোটা টনটন করে দাড়িয়ে আছে । পেন্টিও খুলে ফেললো । কল্পনা করেন সেক্সি এক মাল তার ২ই পা গলিয়ে পেনটি বেড় করছে । বেট মাল নগদে বেড় হয়ে যাবে । সেই যা হোক গল্পে আসি । ওকে আস্তে আস্তে পাটিতে সুইয়ে দিলাম । ওর ২ই পা ফাক করলাম । ওর গোলাপি ভোদায় আমার ঠোট ছুয়ালাম । ওর নোনতা স্বাদ আমায় পাগল করে দিলো । জিব্বা ওর ভোদায় নিয়ে একদম ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলাম । সুমি আহহ আহহা ইসশ করছে । ওর ২ই পা আমার কাধে দিয়ে দিলো । আমি চুস্তে থাকলাম । জিব্বা দিয়ে ওর ভোদা চোদা দিতে থাকলাম । সুমি কুমারী না এইটা আমি আগে থেকেই জানি । যদিও ওর সাথে এই নিয়ে কখন কথা হইনি । ওর ভোদায় আমার আঙ্গুল প্রবেশ করালাম । আঙ্গুল চোদা দিতে থাকলাম । আস্তে আস্তে উপরে উঠতে থাকলাম ।ভোদায় লম্বা একটা কিস করে ওর নাভিতে ঠোট দিলাম । মন চাইলো ওর নাভিতেই চোদা দেই । সুমি মনে হয় পাগল হয়ে গেছে । ওর পাগুলো দিয়ে আমার পিঠে লাত্থি মারছে । আমার ধন ও টনটন করছে । অনেকদিন কাও কে চুদি না । এমনিতেই বয়স কম তাড়াহুড়া করলে মাল পড়ে যেতে পারে তাই সাবধান হলাম ।ওর দুধে মনোযোগ দিলাম । বিশাল বড় মাই । একটাতে মুখ দিলাম । আর একটা চুষতে থাকলাম । পালা করে ২ইটা চুষছি । বুঝলাম এইবার সময় হয়েছে । ওর ভোদার কাছে ধন নিয়ে গেলাম । আস্তে করে ঢুকালাম । শুরু করলাম এইবার চোদা । সুমি এতক্ষণ কোন কথাই বলে নি , সুধু শীৎকার ছারা । এখন বলে উঠলো জান চুদো আমায় চুদো !!! আমি বুঝলাম মাগী লাইন এ আসছে । আমি ও বললাম হে জানু নাও আমাত চোদা খাও । বলতে বলতে রাম ঠাপ দিতে থাকলাম মিশোনারি স্টাইল এ ।

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment